বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

একুশে গ্রন্থমেলায় হিরো আলমের বই

সেরাকণ্ঠ ডট কম :
ফেব্রুয়ারি ৭, ২০১৯
news-image

এবার একুশে গ্রন্থমেলায় প্রকাশ হতে যাচ্ছে আশরাফুল আলম ওরফে হিরো আলমের বই। জীবনী বিষয়ক তার এই গ্রন্থের নাম ‘দৃষ্টিভঙ্গি বদলান আমরা সমাজকে বদলে দেবো’।

হিরো আলমের লেখা বইটি সম্পাদনা করেছেন সৌরভ আলম সাবিদ। এটি বাজারে আনছে তরফদার প্রকাশনী। অমর একুশে গ্রন্থমেলার ১৯৬ নম্বর স্টলে পাওয়া যাবে বইটি। আগামী ১১ তারিখ থেকে হিরো আলম নিজেই স্টলে বসে অটোগ্রাফ দেবেন ভক্তদের- এমনটাই জানালেন সোশ্যাল মিডিয়ার আলোচিত এই তারকা। হিরো আলম বলেন, আমার বই কেউ কিনবে নাকি কিনবে না সেটা বড় কথা না। আমি সকলকে অনুরোধ করবো বইটি একবার হলেও পড়া উচিত, না কিনলেও অন্তত খুলে পড়ে দেখবেন।

আমাকে নিয়ে সবাই অনেক হাসি ঠাট্টা করেন ট্রল করেন কিন্তু পর্দার ওপারে হিরো আলম কে কয়জন চেনেন? তিনি আরও বলেন, আমার জীবন কত কষ্টের মধ্যে দিয়ে পার হয়েছে, আমি কতটুকু পরিশ্রম করেছি সেটা শুধু আমি জানি। আমার পর্দার পেছনের ঘটনাগুলো জানলে আজ হয়তো আপনারা আমাকে নিয়ে ট্রল করতেন না।

যাই হোক, আপনারা যদি দৃষ্টিভঙ্গি না বদলান তাহলে আমাদের সমাজ এবং দেশ কখনোই বদলাবে না। আমি হিরো আলম হয়তো মারা যাবো কিন্তু আমার লেখা বইটি থেকে যাবে এবং একদিন না একদিন আমার এই লেখাগুলো আপনাদেরকে কাঁদাবে কথা দিলাম।