বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আমার কাছে এখন পরিবার আগে, পরে কাজ: আলিয়া

সেরাকণ্ঠ ডট কম :
জুলাই ১৭, ২০২৩
news-image

২০১২ সালে মুক্তি পাওয়া ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছিলেন আলিয়া ভাট। তারপর আর ফিরে তাকাতে হয়নি তাকে। নিজের অভিনয় প্রতিভা দিয়ে জায়গা করে নিয়েছেন ভক্তদের মনে। আলিয়ার ঝুলিতে আছে একাধিক হিট সিনেমা। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, বর্তমানে তিনি কাজ নয় পরিবারকেই বেশি প্রাধান্য দিতে চান।

ভারতীয় সংবাদমাধ্যম এবিপি লাইভের এক প্রতিবেদনে জানানো হয়, সেই সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, আমি সিনেমায় এক দশক পার করছি এর মধ্যে আমার জীবনেও অনেক পরিবর্তন এসেছে। আমার মনে হয় একটা সময় ছিল যখন আমি কাজের জন্য সব ধরনের ত্যাগ স্বীকার করতে ইচ্ছুক ছিলাম। ঘুমের সময় বাদ দিয়ে শুধু একটানা শুটিং করে যেতাম। কিন্তু এখন আমার জীবন পাল্টে গেছে। এখন আমার একটি পরিবার আছে। আমার একটি কন্যা আছে, আমার স্বামী আছে। এই ১০ বছর আমি আমার বাবা-মায়ের সঙ্গে, বোনের সঙ্গে, এমনকি বন্ধুদের সঙ্গেও কাটাতে পারিনি। আর এখন আমি এই মানুষগুলোর সঙ্গেই সময় কাটাতে চাই।

আলিয়া আরও বলেন, ‘কাজ ও পরিবার দুইয়ের মধ্যেই ভারসাম্য আনতে হবে। আমিও পরিবারকে সময় দেয়ার পাশাপাশি কাজও করব বলে ঠিক করেছি। এমনকি আমি দেখেছি খুব বেশি ফোন ঘাঁটলেও অনেক সময় চলে যায়। তাই এই অভ্যাস আমি ছাড়ার চেষ্টা করছি। এতে আমি কখনও সফল হই কখনও ব্যর্থ হই।’

এদিকে চলতি বছরই মুক্তি পাচ্ছে আলিয়ার অভিনীত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এতে তার বিপরীতে রয়েছেন রণবীর সিং। তাদের পাশাপাশি এই সিনেমায় অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও শাবানা আজমি।উল্লেখ্য, বলিউডসূত্রে খবর অনুযায়ী, যশরাজ ফিল্মস এই প্রথমবার নারীকেন্দ্রিক সিনেমা বানাতে চলেছে। আর সেখানেই নাম ভূমিকার থাকবেন আলিয়া। শোনা যাচ্ছে, এই সিনেমায় একজন গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে তাকে।