বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

টালিউডের দুই সুপারস্টার জিৎ ও দেবকে টপকে গেলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান

সেরাকণ্ঠ ডট কম :
আগস্ট ১, ২০১৭
news-image

টালিউডের দুই সুপারস্টার জিৎ ও দেবকে টপকে গেলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। ইন্টারনেট মুভি ডাটাবেজ (আইএমডিবি)’র রেটিংয়ে জিতের ‘বস-টু’ এবং দেবের ‘চ্যাম্প’কে হটিয়ে এগিয়ে গেলো শাকিবের ‘নবাব’।

সোমবার (৩১ জুলাই) ‘নবাব’র কলকাতা অংশের প্রযোজক এসকে মুভিজ ফেসবুকের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে। আইএমডিবি’র রেটিং অনুসারে জিতের ‘বস-টু’ পেয়েছে ৪.৯ পয়েন্ট এবং দেবের ‘চ্যাম্প’র পয়েন্ট ৭.২। কিন্তু ৮.৩ পয়েন্ট নিয়ে দেব ও জিতকে টপকে গেলেন শাকিবের ‘নবাব’।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, খুব ভালো লাগছে। দেশে ফিরেই আনন্দের সংবাদ পেলাম। ছবি মুক্তির দুইদিন পর শুনেছিলাম রেটিং ৮ ছিল। দিন দিন বাড়ছে। আশা করছি, এই ছবিটি বাংলাদেশের মতো কলকাতায়ও রেকর্ড গড়বে।

এদিকে গত ২৮ জুলাই পশ্চিমবঙ্গের শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘নবাব’। মুক্তির পর মাত্র দুই দিনেই ছবিটি ১৩ লাখ রুপি আয় করেছে বলে জানা গেছে। দিন দিন দর্শক সমাগমও বাড়ছে। এর ফলে কলকাতার বাজারেও ‘নবাব’ উল্লেখযোগ্য সাফল্য অর্জন করবে বলে মনে করছেন ছবিটির সংশ্লিষ্টরা।

জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘নবাব’-এ শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। এছাড়াও রয়েছেন অমিত হাসান, সব্যসাচী চক্রবর্তী, রজতাভ দত্ত, খরাজ মুখার্জি ও মেঘলা প্রমুখ। বাংলাদেশের হয়ে ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

এ জাতীয় আরও খবর