বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বেতন ১০০০ থাকলেও ৩০০০ টাকায় সাইকেল কিনে দেন বাবা: সালমান

সেরাকণ্ঠ ডট কম :
জুন ৬, ২০১৭
news-image

বিনোদন ডেস্ক:মোটেই সোনার চামচ মুখে করে জন্মাননি তিনি। বলিউডের প্রবাদপ্রতিম চিত্রনাট্যকার সেলিম খানের ছেলে হওয়া সত্ত্বেও ছোটবেলায় আর্থিক অনটন দেখেছেন। নিজের সংস্থা বিইং হিউম্যানের এক অনুষ্ঠানে এ কথা বললেন সালমান খান।

সুপার ডুপার হিট এই নায়ক জানিয়েছেন, বাবা সেলিম খান তাঁকে সাইকেল চালাতে শেখাতেন। স্ক্রিপ্ট লিখে বাবা রোজগার করতেন মাসে মাত্র ৭৫০-১,০০০ টাকা। তবুও বড় ছেলেকে ৩,০০০ টাকা দিয়ে সাইকেল কিনে দেন তিনি।

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে বিইং হিউম্যানের নিজস্ব দুটি ব্যাটারি চালিত বাইসাইকেল প্রকাশ করলেন সালমান। ৪০,০০০ টাকা থেকে শুরু হচ্ছে এই সাইকেলের দাম, উঠবে ৫৭,০০০ পর্যন্ত। তরুণ প্রজন্মকে তাঁর উপদেশ, শহরের রাস্তায় ও রাজপথে মোটর বাইক নিয়ে গতির ঝড় তোলার বদলে তা রেসিং ট্র্যাকেই করা ভাল। তার থেকে তাঁরা বরং বাইসাইকেল ব্যবহার করুন। তরুণদের পক্ষে মোটর সাইকেল অত্যন্ত বিপজ্জনক।

বান্দ্রার বাড়ি থেকে সাইকেলে চড়ে মেহবুব স্টুডিওর অনুষ্ঠান স্থলে আসেন সালমান ও তাঁর ভাই সোহেল খান। তিনি জানিয়েছেন, কেরিয়ার শুরুর ম্যায়নে পেয়ার কিয়াই হোক বা এখন মধ্যগগনে কিক, পর্দায় সাইকেল চালানোর সুযোগ পেলে বরাবরই উত্তেজিত হয়ে পড়েন তিনি। সাইকেল এতটাই প্রিয় তাঁর।
সূত্র: ঢাকা টাইমস

এ জাতীয় আরও খবর