শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ঢাকায় মুক্তি পাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার ‘বেওয়াচ’

সেরাকণ্ঠ ডট কম :
মে ২৭, ২০১৭

ডেস্ক রিপোর্ট: বলিউডের সুপারস্টার অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন দেশের সীমানা অতিক্রম করে ঝড় তুলছেন হলিউডের রূপালী পর্দায়। কয়েক বছর ধরে তিনি ব্যস্ত টিভি সিরিয়াল ‘কোয়ান্টিকো’ নিয়ে। এর মধ্যেই আবার অভিনয় করেছেন হলিউড মুভি ‘বেওয়াচ’ এ। সিনেমাটিতে খল চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। তাই সিনেমাটি নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহের কমতি নেই। এবার মুভিটির মুক্তির পালা।
হলিউডের বহুল আলোচিত চলচ্চিত্র ‘বেওয়াচ’ নিয়ে ভারতের পাশাপাশি বাংলাদেশী দর্শকদের আগ্রহের কমতি নেই। কিন্তু হলিউডের সিনেমা কীভাবে ঢাকার বসে দেখা সম্ভব? দর্শকদের জন্য সুখবর হলো, আগামীকাল ২৬ মে শুক্রবার বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ‘বেওয়াচ’। একই দিনে সিনেমাটি রিলিজ হতে যাচ্ছে রাজধানী ঢাকার যমুনা ফিউচার পার্কে অবস্থিত ব্লকবাস্টার সিনেমাসে! তাই বিশ্বের পাশাপাশি বাংলাদেশী দর্শকরাও একযোগে সিনেমাটি দেখার সুযোগ পাচ্ছে। এরইমধ্যে আগাম টিকিট বিক্রিও শুরু হয়েছে।
‘বেওয়াচ’ সিনেমাটিতে প্রিয়াঙ্কা চোপড়ার বিপরীতে অভিনয় করেছেন ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসন। আরও আছেন আলেক্সান্দ্রা দাদারিও, জাক এফ্রন, কেলি রোরবাক, ইলফেনেশ হাদেরা, জন বেস প্রমুখ। এতে প্রিয়াঙ্কা ভিক্টোরিয়া লিডসের চরিত্রে অভিনয় করছে, যে সৈকতের পাশে একটি ক্লাবের মালিক ও সমুদ্রপথে অবৈধভাবে মাদকদ্রব্য চোরাচালানের ব্যবসা করে। উল্লেখ্য, ‘বেওয়াচ’ নামে একটি জনপ্রিয় টিভি সিরিজ রয়েছে।