মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

এমপি-মন্ত্রী হওয়ার জন্য দল গঠন করিনি: কাদের সিদ্দিকী

সেরাকণ্ঠ ডট কম :
জানুয়ারি ৩১, ২০২৩
news-image

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, ‘আমি এমপি-মন্ত্রী হওয়ার জন্য বা ক্ষমতার জন্য দল গঠন করিনি। আমি দল গঠন করেছি সেবা করার জন্য, মানুষকে পাহাড়া দেওয়ার জন্য।’  মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইল শহরের সোনার বাংলা কমিনিটি সেন্টারে অবস্থিত কৃষক শ্রমিক জনতা লীগের জেলা কার্যালয়ে কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবদুল কাদের সিদ্দিকী বলেন, ‘আওয়ামী লীগের সঙ্গে আমার অনেক দূরত্ব রয়েছে। আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। এখন লুটপাটের সময় চলছে। হয়তো অনেকে মনে করতে পারেন আমাদের উদ্দেশ্য নির্বাচন করা, সরকারে যাওয়া কিন্তু এমন রাজনীতি আমি করিনি ও ভবিষ্যতে যে করবো তা কেউ গ্যরান্টি দিতে পরবে না। আওয়ামী লীগ সত্যি মস্তবড় দল। বঙ্গবন্ধুকে গ্রাস করে আওয়ামী লীগ সুফল পাচ্ছে। ততদিনই তারা সুফল পাবে, যতদিন না পর্যন্ত আমরা আওয়ামী লীগের চাইতে সুসংগঠিত হতে পারবো।’

জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হালিম লালের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, সহ-সভাপতি আমিনুল ইসলাম তারেক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ হেল বীর প্রতীক, সদস্য নাসরিন সিদ্দিকী, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, মঞ্জুরুল আলম বিমল, রিফাতুল ইসলাম ফেরদৌস, দলের ময়মনসিংহের সভাপতি প্রিন্সিপাল আব্দুর রশীদ, কেন্দ্রীয় যুব আন্দোলনের সভাপতি হাবিউন নবী সোহেল প্রমুখ। কর্মীসভা সঞ্চলনা করেন- কেন্দ্রীয় কমিটির সদস্য এটি এম সালেহ উদ্দিন।