শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপির পালিয়ে যাওয়ার স্বভাব আছে: কাদের

সেরাকণ্ঠ ডট কম :
জানুয়ারি ৩১, ২০২৩
news-image

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ কখনো পালায় না, কোন পরিস্থিতিতে আওয়ামী লীগের নেতারা পালায়নি। বরং বিএনপির পালিয়ে যাওয়ার স্বভাব আছে।

তিনি বলেন, বিএনপিসহ সমমনা দলগুলোর যে কর্মসূচি সেই কর্মসূচিতে কোন সংঘাত না কারার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। গত ডিসেম্বর ১ তারিখ থেকে আগামী নির্বাচন পর্যন্ত আমাদের কর্মসূচি চলবে। তাই নেতাকর্মীদের সব সময় প্রস্তু থাকার নির্দেশ দেন তিনি।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর)  সন্ধ্যায় রাজধানীর তেজগাঁও এলাকার তিববতে শান্তি সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিশেষ বক্তা ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল।বিশেষ বক্তা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল বলেন, লন্ডন বসে নির্দেশ দেন আর আপনার তা বাস্তবায়নে মরিয়া হয়ে যান। একজন জেল পলাতক আসামী কখন নেতা হতে পারে না বলেও মন্তব্য করেন তিনি।

এসময় মন্ত্রী আরো বলেন, আপনাদের নেতার যদি সৎ সাহস থাকে তাহলে দেশে এসে মামলা মোকাবেলা করুক। বিদেশী পালিয়ে থাকা বিএনপির স্বভাব, প্রধানমন্ত্রী দেশে এসে মামলা মোকাবেলা করেছিলেন বলেও তিনি মন্তব্য করেন।সমাবেশে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের মহানগর উত্তর এর নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।