রবিবার, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ক্যামিও চরিত্রে দীপিকা

সেরাকণ্ঠ ডট কম :
ফেব্রুয়ারি ২৬, ২০২১
news-image

পরিচালক রোহিত শেঠি জোরকদমে শুটিং করছেন তার নতুন চলচ্চিত্র ‘সার্কাস’-এর। ‘কমেডি অব এররস’ থেকে অনুপ্রাণিত হয়ে রোহিত শেঠি বানাচ্ছেন এই চলচ্চিত্র। দমফাটা হাসির গল্প। এতে অভিনয় করছেন রণবীর সিং, বরুণ শর্মা, জ্যাকুলিন ফার্নান্দেজ এবং পূজা হেগড়ে। এখন শোনা যাচ্ছে সার্কাসের একটি ‘ক্যামিও’ চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। একটি নাচের দৃশ্যে তাকে দেখা যাবে। তবে এই চলচ্চিত্রে দীপিকা কোনোভাবেই ‘আইটেম গার্ল’ নয়। নাচের দৃশ্য ছাড়াও টুকরো টুকরো কয়েকটি দৃশ্যেও তাকে দেখা যাবে। শোনা যাচ্ছে এরই মধ্যে তিনদিন শুটিংও করে ফেলেছেন দীপিকা।বিয়ের পর এ নিয়ে দ্বিতীয় চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করলেন দীপিকা-রণবীর। এর আগে কপিল দেবের বায়োপিক ‘৮৩’-তে একসঙ্গে অভিনয় করেছেন স্বামী-স্ত্রী। অবশ্য ‘৮৩’-তেও ‘ক্যামিও’ করেছেন দীপিকা। এই মুহূর্তে দীপিকা পাড়ুকোন শাহরুখ খান ও জন আব্রাহামের সঙ্গে ‘পাঠান’-এর শুটিং করছেন। পাঠানের শুটিংয়ের মধ্যেই তিনি ‘সার্কাস’-এর শুট করলেন। পরিচালক শকুন বাত্রার পরের ছবির শুটিংও দীপিকা শেষ করে ফেলেছেন। এই চলচ্চিত্রের প্রযোজক করণ জোহর। মুম্বাইতে এখন সার্কাসের শুটিং চলছে। শেষ হবে পরের মাসে। ‘কমেডি অব এররস’ থেকে অনুপ্রাণিত হয়ে গুলজারও ছবি বানিয়েছিলেন ‘আঙুর’। তবে সার্কাসের রিলিজ নিয়ে এখনো কিছু ভাবেননি রোহিত শেঠি। মুক্তির অপেক্ষায় আছে এ অভিনেত্রীর ‘ফাইটার’।

আজ থেকে ঠিক ১৪ বছর আগে শাহরুখ খানের ওপর ভর করে ‘ওম শান্তি ওম’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পথচলা শুরু করেন দীপিকার। বলা যায়, এ মুহূর্তে বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া তারকা দীপিকা (তারপরই রয়েছেন আলিয়া ভাট)। বলিউডের বাণিজ্য বিশ্লেষকদের মতে, বলিউডের নারী তারকাদের মধ্যে দীপিকা সবচেয়ে বেশি ‘ব্যাংকেবল’।

দীপিকার এই সাফল্যমণ্ডিত ক্যারিয়ার এখন যতটা সহজ মনে হয়, ততটা সহজ কিন্তু নয়। তিন বছর আগে যেমন তাকে ‘পদ্মাবত’ ছবির জন্য প্রাণনাশের হুমকি, গলা-নাক কাটার হুমকি সহ্য করতে হয়েছে। এ ছাড়া প্রেম-সংক্রান্ত বিভিন্ন বিতর্ক তো দীপিকার নিত্যসঙ্গীই বলা যায়। দ্বাদশ শ্রেণিতে পড়ার সময় বলিউডে আত্মপ্রকাশ করার কারণে পড়াশোনায় আর এগোতে পারেননি। রান্নাবান্নায় বেশ ঝোঁক আছে দীপিকার। তিনি পাকা রাঁধুনিও।দীপিকা নিজের ক্যারিয়ারের প্রতি যেমন যত্নশীল, সমাজের প্রতিও তেমনটাই। সুযোগ পেলেই বিভিন্ন দাতব্য সংস্থার জন্য নিজের উপার্জিত অর্থ দান করেন। বিয়ের আগে সাত বছর, বিয়ের পরে দুই বছর। বলা যায়, প্রেমের ক্রিজে ছক্কা হাঁকিয়ে চলেছেন দীপবীর।

তবে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বলিউডের রুপালি দেয়ালের আস্তর মুছে দিয়েছিল। বলা হয়েছিল, বলিউড তারকাদের মাদক সেবন এখন ওপেন সিক্রেট। হাতেগোনা কয়েকজন তারকা ছাড়া বাকিরা কমবেশি সবাই নাকি মাদকে আসক্ত। অভিনেত্রী কঙ্গনা রানাউত জোর গলায় বলেছেন বলিউডের মাদক সেবন নিয়ে। সেই তালিকায় উঠে এসেছিল দীপিকা পাড়ুকোনের নাম।

পরে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) কর্তৃক দীপিকাকে জিজ্ঞাসাবাদের সূত্র ধরে ভক্তদের কটাক্ষ, গণমাধ্যমে নানা সমালোচনা হয় এই অভিনেত্রীকে নিয়ে। সবমিলিয়ে রীতিমতো বেশ কোণঠাসা হয়ে পড়েছিলেন দীপিকা পাড়ুকোন। তবে সেসব এখন পুরনো। সম্প্রতি সব ঝেড়ে ফেলে আবার ছন্দে ফিরছেন দীপিকা।