শুক্রবার, ২৫শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মিঠুন চক্রবর্তী অসুস্থ

সেরাকণ্ঠ ডট কম :
ডিসেম্বর ২৯, ২০১৮
news-image

কোমরে আঘাতজনিত কারণে যুক্তরাষ্ট্রে চিকিৎসা করাতে গেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, বেশ আগে কোমরে আঘাত পেয়েছিলেন তিনি। সেই পুরনো ব্যাথা আবার নতুন করে দেখা দেয়াতেই পরিবার থেকে  চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে নেওয়া হয়েছে ৬৬ বছর বয়সী এই অভিনেতাকে। পুরোপুরি সেরে না ওঠা পর্যন্ত  ছেলে ও ছেলের বউয়ের তত্ত্বাবধানে  লস অ্যাঞ্জেলেসের হাসপাতালেই থাকবেন তিনি।

২০০৯ সালের মাঝামাঝি সময়ে ‘লাকি’ সিনেমার একটি মারামারির দৃশ্য করতে গিয়ে কোমরে আঘাত পান মিঠুন। তাৎক্ষনিকভাবে হাসপাতালে নেয়া হলেও ব্যাথা বহন করে বেড়াচ্ছেন এখনও। ২০১৬ সালে মেরুদণ্ডে ব্যথাজনিত কারণে আবারও তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু পুরোপুরি নিরাময় হয় নি। একারণেই যুক্তরাষ্ট্রে চিকিৎসার সিদ্ধান্ত নেওয়া হয়েছে এই অভিনেতার পরিবারের পক্ষ থেকে।

সম্প্রতি পর্দায় অনিয়মিত হলেও এই অভিনেতার ঝুলিতে রয়েছে একাধিক ব্যাবসাসফল চলচ্চিত্র। শুধু কলকাতাতেই নয় বাংলাদেশেও সমান জনপ্রিয় তিনি। ডান্স রিয়েলিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’-এর বিচারক ছিলেন তিনি। শারীরিক অসুস্থতার কারণে ওই অনুষ্ঠান থেকে অব্যাহতি নেন তিনি। এমনকি রাজনীতি থেকেও নীরবে সরে দাঁড়িয়েছেন এই অভিনেতা।

মিঠুন অভিনীত সর্বশেষ সিনেমা বলিউডের ‘জিনিয়াস’। চুক্তিবদ্ধ হয়েছেন রামগোপাল ভর্মার একটি ভৌতিক চলচ্চিত্রে। যেটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে আগামী বছরের মাঝামাঝি সময়ে।