বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

হুইল চেয়ারে করে হাসপাতালে প্রবেশ করলেন খালেদা জিয়া

সেরাকণ্ঠ ডট কম :
অক্টোবর ৬, ২০১৮
news-image

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেওয়া হয়েছে। সেখনে পৌঁছালে তাকে গাড়ি থেকে নামিয়ে হুইল চেয়ারে করে ভেতরে নিয়ে যাওয়া হয়।

আজ শনিবার বৃষ্টিভেজা বিকেলে অনেকটা আধভেজা হয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিশেষ নিরাপত্তায় বিকেল ৩টা ৪০ মিনিটের দিকে হাসপাতালে প্রবেশ করেন খালেদা জিয়া। হাসপাতালে যাওয়ার পথে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের দোয়েল চত্বর হয়ে সুপ্রিম কোর্ট, মৎস ভবন মোড়, হেয়ার রোড মিন্টু রোড হয়ে বিএসএমএমইউ পৌঁছায় খালেদা জিয়াকে বহনকারী গাড়ি।

এ সময় কঠোর নিরাপত্তায় ১৫টি গাড়ির বহরে বেগম জিয়াকে নিয়ে যাওয়া হয়। বহরে র‌্যাব, চকবাজার থানার ওসি, লালবাগ জোনের ওসি, ফায়ার সার্ভিস, অ্যাম্বুলেন্স, ফোর্স পুলিশের গাড়ি ছিল।

এদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) আনা উপলক্ষ্যে সেখানকার নিরাপত্তা জোরদার করা হয়েছে। খালেদা জিয়ার কেবিনের আশপাশে নতুন সিসিটিভিও লাগানো হয়েছে।

বিএসএমএমইউ ও কারাকর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, বিএসএমএমইউকে ঘিরে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। এরই মধ্যে মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর বাড়তি সদস্য। কেবিন ব্লকের মুখে প্রত্যেককে চেক করে তারপর ভেতরে ঢোকানো হচ্ছে।