বৃহস্পতিবার, ২৪শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কে এই ইয়াবা সুন্দরী ইডেন ডি’ সিলভা?

সেরাকণ্ঠ ডট কম :
সেপ্টেম্বর ১০, ২০১৮
news-image

ইডেন ডি’ সিলভা ওরফে রামিসা সিমরান। গত শুক্রবার ভোরে গুলশান থানা পুলিশের হাতে ধরা পড়েন ১৯ বছর বয়সী এই তরুণী। এরপর একে একে বেরিয়ে আসছে তার নানা অনৈতিক কর্মকাণ্ডেরকাহিনী।

জানা যায়, গুলশান অভিজাত এলাকায় মধ্যরাতে দেখা মেলে সুন্দরী নারীদের। যারা টাকার বিনিময়ে যে কোনো অনৈতিক কর্মকাণ্ড করতে দ্বিধা করেন না। মাদক সেবন থেকে শুরু করে মাদক বিক্রি, দেহ ব্যবসা যাদের কাছে কোনো বিষয় নয়। সূত্র জানায়, ইডেন ডি’সিলভা ওরফে রামিসা সিমরান তাদেরই একজন। যিনি ইয়াবা সুন্দরী নামেরও পরিচিত।

সূত্র জানায়, সুন্দরী এই তরুণী পোশাক-আকাশে সব সময় পরিপাটি থেকে ধনাঢ্য পরিবারের সন্তানদের টার্গেট করেন। এরপর তাদের কাছ থেকে বিভিন্ন সময়ে সুযোগ-সুবিধা আদায়ের পাশাপাশি সুযোগ পেলে ব্ল্যাকমেইলও করতেন। মূলত মাদকের সঙ্গে তার সরাসরি সংশ্লিষ্টতা থাকলেও গত শুক্রবার ভোরে একটি চুরির মামলায় তাকেআটক করা হয়। এক ধনাঢ্য পরিবারের সন্তানকে প্রেমের জালে ফেলে ফাঁসিয়ে ৩৬ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ তার বিরুদ্ধে।

জানা গেছে, রাজধানীর গুলশান, বনানী ও মিরপুরসহ একাধিক থানায় তার নামে মামলা ও জিডি রয়েছে। তবে এতদিন তিনি ধরাছোঁয়ার বাইরে ছিলেন।

গুলশান থানা পুলিশ সূত্রে জানা গেছে, রাজধানীর বিভিন্ন থানায় ইডেন ডি’সিলভার বিরুদ্ধে যে মামলা রয়েছে, শিগগিরই সেগুলোর নথি সংগ্রহ করা হচ্ছে।