বুধবার, ২৩শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

নেত্রী গ্রিন সিগনাল দিয়েছেন, তাই নেমে পড়েছি

সেরাকণ্ঠ ডট কম :
আগস্ট ২৯, ২০১৮
news-image

চিত্রনায়ক শাকিল খান দুদিন ধরে বাগেরহাটের মোংলা-রামপাল (বাগেরহাট-৩) আসনে জনসংযোগ করছেন। তিনি মানুষের বাড়ি বাড়ি গিয়ে দোয়া চাচ্ছেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে বলছেন।

আজ মঙ্গলবার বিকেলে মোংলা উপজেলার চটেরহাট এলাকায় প্রচারণা সভায় বক্তব্য দেন শাকিল খান। মোংলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি ইদ্রিস আলীর বাসায় ওই সভা হয়।

সভায় শাকিল খান বলেন, ‘নেত্রী (আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা) গ্রিন সিগনাল দিয়েছেন, তাই এলাকায় নেমে পড়েছি। জনগণের কাছে যাচ্ছি, দোয়া চাচ্ছি, ভালো সমর্থনও পাচ্ছি।’

এ সময় শাকিল খান আরো বলেন, আমি নির্বাচনী যে আশ্বাস, প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছি, হয়তো তা অনেকে মনে করতে পারেন এখানকার সাবেক সংসদ সদস্য (বর্তমান খুলনা সিটি মেয়র) আলহাজ তালুকদার আব্দুল খালেকও বিগত দিনে এ ধরনের কথা বলে গেছেন, তাই আমিও বলছি, এটা আপনারা ভাববেন না।

বাস্তবতা হচ্ছে হাতের পাঁচ আঙুল যেমন সমান নয়, সব মানুষের মন তেমন সমান নয়। কাউকে সমানভাবে দেখলে আপনারা ভুল করবেন। দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থেকে কাজ করে যাচ্ছি, জনগণকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে পারবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

শাকিল খান বলেন, আওয়ামী লীগ সরকারের সময়ে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরাই বিতাড়িত। অনেক নেতা-কর্মী কষ্টে-ক্ষোভের মধ্যে আছেন। এলাকায়ও ঠিকমতো থাকতে পারেন না। এটি শুনলে নিজের কাছেও অনেক খারাপ লাগে। আমি এই কথাগুলো প্রধানমন্ত্রীর কাছেও বলেছি। তবে আমি যদি আপনাদের মাঝে আসতে পারি, তাহলে আপনাদের সবাইকে নিয়ে একসাথে কাজ করব। এমপি নির্বাচিত হলে মোংলা-রামপালের প্রতিটি ঘরে ঘরে যাতে অন্তত একটি করে চাকরি হয় তার ব্যবস্থা করব।

প্রচারণা সভায় উপস্থিত ছিলেন মোংলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি ইদ্রিস আলী, মোংলা পোর্ট পৌরসভার কাউন্সিলর হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা ফরিদুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মী ও সমর্থক।

এর আগে গতকাল সোমবার দিনভর রামপালের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা ও জনসংযোগ করেন শাকিল খান।