শুক্রবার, ২৫শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

জোট বেঁধে বিশৃঙ্খলা হলে আইন-শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে: তোফায়েল

সেরাকণ্ঠ ডট কম :
আগস্ট ২৯, ২০১৮
news-image

আন্দোলন করার গণতান্ত্রিক অধিকার সবার থাকলেও জোট বেঁধে বিশৃঙ্খলা করা হলে আইন-শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের বটতলায় বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত ‘বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন শেষে এমন মন্তব্য করেন তিনি। ।

তোফায়েল বলেন, খবরের কাগজে দেখলাম আমাদের বিরুদ্ধে জোট গঠন করা হবে। জোট করে তারা আন্দোলন করবেন। ভালো কথা। কিন্তু আন্দোলনের নামে কেউ যদি বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করে তাহলে আইন-শৃঙ্খলা বাহিনী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

তিনি আরো বলেন, পাকিস্তানিরা বঙ্গবন্ধুকে হত্যা করতে পারেনি। কিন্তু বাংলার মীর জাফর খন্দকার মোশতাক, জিয়াউর রহমান ও দেশি-বিদেশি দোসররা ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করে। নিষ্পাপ রাসেলকে হত্যা করে। যাতে বঙ্গবন্ধুর রক্তের কেউ এই দেশের নেতৃত্ব দিতে না পারে।

ডাকসুর সাবেক এ ভিপি বলেন, আজকে আমরা স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হতে চলেছি। আওয়ামী লীগ সরকার যখন ক্ষমতায় আসে তখন দেশের উন্নয়ন হয়। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের নেতা নন, তিনি আন্তর্জাতিক বিশ্বে অন্যতম শ্রেষ্ঠ নেতা।

আলোকচিত্র প্রদর্শনী শেষে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাসের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক মাকসুদ কামাল, শামসুল হক ফাউন্ডেশনের সভাপতি অ্যাডভোকেট আফিয়া বেগম, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী প্রমুখ।