শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মাদকবিরোধী অভিযান: তিন ‘মাদক ব্যবসায়ী’ নিহত

সেরাকণ্ঠ ডট কম :
জুন ৮, ২০১৮
news-image

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা, রংপুর ও দিনাজপুর সদরে মাদকবিরোধী অভিযানে গুলিতে আরো তিন ‘মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছেন। এর মধ্যে প্রথম দুই জেলায় কথিত বন্দুকযুদ্ধ এবং শেষের জেলায় দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানায় পুলিশ।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে এসব ঘটনা ঘটে। এ নিয়ে ২৩ দিনে ১৩০ জনের বেশি ‘মাদক ব্যবসায়ী’ নিহত হলেন।

ঠাকুরগাঁও : পুলিশ জানায়, গতকাল রাতে রানীশংকৈল উপজেলার নেকমরদ এলাকায় অভিযান চালায় তারা। এ সময় শামীমসহ কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি চালালে নিহত হন শামীম। পরে লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

রংপুর : নগরীর তিন রাস্তার মোড়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবু মুসা ওরফে বিছ কালাই নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তাঁর নামে মাদকের মামলা রয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল মিয়া। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও জানায় পুলিশ।

দিনাজপুর : রাতে সদরের উথরাইল ইউনিয়নের খাড়িপাড়ায় ‘মাদক ব্যবসায়ীদের’ দুই পক্ষের গোলাগুলিতে একজন নিহত হয়েছেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদোয়ানুল রহিম জানান, রাতে খাড়িপাড়া এলাকায় দুই দলের মধ্যে বন্দুকযুদ্ধের সংবাদে পুলিশ ঘটনাস্থলে যায়। এরপর সেখানে গুলিবিদ্ধ অবস্থায় একজনের লাশ উদ্ধার করা হয়। পরে ঘটনাস্থল থেকে ১০০ বোতল ফেনসিডিল, একটি শুটারগান ও একটি রামদা উদ্ধার করা হয়।

দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশ রয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত গুলিবিদ্ধ লাশের পরিচয় পাওয়া যায়নি।