মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ঝগড়া বিয়ের আসরে , থানায় গিয়ে বিয়ে সারলেন বর-কনে

সেরাকণ্ঠ ডট কম :
নভেম্বর ২৫, ২০১৭
news-image

বিয়ের আসরেই ঘোরতর ঝগড়া। বরপক্ষ, কনেপক্ষ কেউই কম যায় না। প্রায় ভেস্তেই যেতে বসেছিল বিয়ে। উপায়ন্তর না দেখে থানায় গিয়ে মালাবদল করলেন পাত্র-পাত্রী। পুলিশের হস্তক্ষেপেই শেষমেশ মধুরেণ সমাপয়েৎ হল ভারতের উত্তরপ্রদেশের কনৌজে।

পাত্র অনুপ, পাত্রী প্রিয়াঙ্কা। বিয়ে ঠিক হয়েছিল, প্ল্যানমাফিক সব এগিয়েওছিল। জমজমাট বিয়ের আসরেই বাধল বিবাদ। সামান্য কথাকাটি থেকে শুরু। শেষমেশ তা বড় গণ্ডগোলে পরিণত হয়। এমন পরিস্থিত দাঁড়িয়েছিল যে, বিয়ে প্রায় কেঁচেই যাচ্ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। প্রথমে বিবাদ মেটানোর চেষ্টা করা হয়। কিন্তু ততক্ষণে কনেপক্ষ বিয়ে বন্ধ করে দিতে উদ্যোগী হয়েছে।

সেই সময় পুলিশই বরের বাবাকে থানায় ডাকার সিদ্ধান্ত নেয়। আরও বেশ কিছুক্ষণ আলোচনা চলে। দেখতে দেখতে বিয়ের রাত কেটেই যায়। শেষমেশ সিদ্ধান্ত হয়, থানায় বসেই পাত্রপাত্রীর মালাবদল হবে। হলও তাই। থানার সব পুলিশ অফিসাররা হাজির ছিলেন। আত্মীয়রা প্রথামাফিক ফুল ছুঁড়লেন। মহিলা পুলিশ কর্মীদের মুখেও হাসি। মিডিয়ার উপস্থিতিতে ক্যামেরার সামনেই মালা বদল করলেন পাত্রপাত্রীরা।

এভাবেই বাঁধা পড়া সাত পাকে। বিয়ে শেষে কনে জানালেন, “ঝগড়াঝাটি হচ্ছিল। বিয়ে বন্ধ হচ্ছিল প্রায়। তাই এই ব্যবস্থা।” কড়া সাব ইনস্পেক্টরের মুখেও তখন হাসি। জানালেন, “বাচ্চাদের মধ্যে বিবাদ থেকেই বড় ঝামেলা বাধে। রাতে আর বিয়ে হয়নি। সকালে থানায় দুই পক্ষই উপস্থিত ছিল। ঝামেলা মিটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেয় দুই পক্ষই। তারপরই এখানে পুলিশ ও মিডিয়ার সামনে মালাবদল করানো হয়। দু’জনেই হাসিখুশিভাবে বিয়ে করেছে।”

এ জাতীয় আরও খবর