বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সুন্দরীদের নজর থেকে ধোনিকে বাঁচাতে যা কাণ্ড করলেন স্ত্রী সাক্ষী

সেরাকণ্ঠ ডট কম :
নভেম্বর ১৭, ২০১৭
news-image

মহেন্দ্র সিংহ ধোনি এবং স্ত্রী সাক্ষী মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা মজার ভিডিও পোস্ট করেন। ভিডিওগুলো বেশিরভাগই তাঁদের ছোট্ট মেয়ে জিভার নানা কর্মকাণ্ডের।

কিন্তু সম্প্রতি সম্পূর্ণ অন্য রকমের ছবি ও ভিডিও পোস্ট করলেন সাক্ষী তাঁর ইন্সটাগ্রাম পেজে। ভিডিওটি একটি বিমানের মধ্যে শ্যুট করা হয়েছে।

দুটো ভিডিওর মধ্যে একটিতে একজনের মুখে তোয়ালে চাপা দেওয়া অবস্থায় দেখা যাচ্ছে। তোয়ালের আড়ালেই লুকিয়ে ছিল আসল রহস্য। কিছুক্ষণ অপেক্ষার পর সাক্ষী জানিয়ে দেন, লোকের নজর এড়াতে তোয়ালের আড়ালে আর কেউ নন, রয়েছেন মাহি। হয়তো সুন্দরী ভক্তদের নজর থেকে স্বামী আড়ালে রাখার জন্যে এই অভিনব কায়দা নিয়েছেন সাক্ষী নিজেই।

প্রসঙ্গত, এইমুহূর্তে খেলার দুনিয়ায় ধোনি চর্চায় রয়েছেন কারণ, নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ২০-২০তে ভারতের হার। ম্যাচে হারের পরই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ভি ভি এস লক্ষ্ণন এবং অজিত আগারকর বলতে শুরু করেন, এবার ধোনির ২০-২০ ফরম্যাট থেকে সরে দাঁড়িয়ে নতুনদের জায়গা করে দেওয়া উচিত। এরপরই শুরু হয় বিতর্ক।

ধোনির পক্ষে ব্যাট করতে মাঠে নামেন ভারতীয় দলের বর্তমান কোচ রবি শাস্ত্রী। তিনি বলেন, ধোনি সম্পর্কে মন্তব্য করার আগে, প্রত্যেকের একবার নিজেদের কেরিয়ারগ্রাফটা ভাল করে চোখ বুলিয়ে নেওয়া উচিত। তবে বাইশ গজে ধোনির পারফরম্যান্স নিয়ে যত সমালোচনাই থাকুক না কেন, ব্যক্তি জীবনে তিনি যে এই বিষয়গুলো নিয়ে একটুও বিচলিত নন, সেকথা স্পষ্ট এই সমস্ত কর্মকাণ্ড থেকে।