মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

অন্তরঙ্গ দৃশ্যে নিধির নিষেধাজ্ঞা

সেরাকণ্ঠ ডট কম :
সেপ্টেম্বর ৩, ২০১৭
news-image

বলিউডের নবাগত অভিনেত্রী নিধি আগরওয়াল। ছোটবেলা থেকেই টেলিভিশন দেখতে পছন্দ করতেন। ঘুম থেকে উঠে এবং স্কুল থেকে ফিরে টিভি দেখতে বসতেন। আর স্বপ্ন দেখতেন একদিন তাকেও টেলিভিশনে দেখানো হবে।

সময় গড়ানোর সঙ্গে নিধির সেই স্বপ্নটা আরো বড় হতে থাকে। শুরু করেন মডেলিং। এক সময় নায়িকা হওয়ার স্বপ্ন দেখতে শুরু করেন। অবশেষে স্বপ্নটা ধরা দেয়। টাইগার শ্রফের বিপরীতে মুন্না মাইকেল সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে নিধির।

বলিউড সিনেমায় এখন প্রায়ই অন্তরঙ্গ ও চুম্বন দৃশ্য দেখা যায়। এক সাক্ষাৎকারে এ বিষয়ে প্রশ্ন করা হয় এ অভিনেত্রী। তিনি বলেন, ‘আমি অস্বস্তিবোধ করি এমন কোনো কাজ কখনোই করিনি। দেখা যাক, ভবিষ্যতে এ ধরনের পরিস্থিতি আমার সামনে আসে কিনা- তখন সিদ্ধান্ত নেব।’

তিনি আরো বলেন, ‘আপনাকে সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। আপনি ৬০ অথবা ৭০ এর দশকে আটকে থাকতে পারবেন না। আমার মনে হয় সেই সময়ও মানুষ একটু খোলা মনের ছিল। এখন মানুষ কিছুটা রক্ষণশীল হয়ে গেছে।’

‘মুন্না মাইকেল’ পরিচালনা করেছেন সাব্বির খান। টাইগার-নিধি ছাড়াও সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। গত ২১ জুলাই মুক্তি পায় সিনেমাটি।