শুক্রবার, ২৫শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘মতিঝিলে চোখ বেঁধে ফেলে গেছে আইএফআইসির সেই কর্মকর্তাকে’

সেরাকণ্ঠ ডট কম :
আগস্ট ২৯, ২০১৭
news-image

ইন্টারন্যাশনাল ফাইনান্স ইনভেস্টমেন্ট অ্যান্ড কমার্স (আইএফআইসি) ব্যাংক লিমিটেডের অপহরণ হওয়া করপোরেট কমিউনিকেশন্স ও ব্র্যান্ডিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট শামীম আহমেদকে পাওয়া গেছে। অপহরণের পাঁচদিন পর সোমবার রাতে মতিঝিলের কোনও এক জায়গায় তাকে চোখ বাঁধা অবস্থায় ফেলে যায় অপহরণকারীরা।

আজ মঙ্গলবার মতিঝিল থানার সাব ইনস্পক্টর (এসআই) সাইদুল ইসলাম অর্থসূচককে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল সোমাবার রাতে মতিঝিলের আশেপাশে কোনো এক জায়গায় তাকে চোখ বাঁধা অবস্থায় ফেলে যায় দুর্বৃত্তরা। পরে রাত ৯টার দিকে তিনি নিজেই বাসায় হাজির হন। পরে তার স্ত্রী আমাকে রাত ১১টার দিকে জানান।

সাইদুল ইসলাম বলেন, আমি তার সঙ্গে তাৎক্ষনিক কথা বলতে পারিনি। তবে তাদের দুজনকে থানায় আসতে বলেছি; কিন্তু তার স্ত্রী একাই হাজির হয়েছেন। শামীম আহমেদ মানসিকভাবে অসুস্থ্য থাকায় তাকে নিয়ে আসেননি।

শামীম আহমেদ কিভাবে অপহরণ হয়েছিলেন এবং কারা নিয়ে গিয়েছিল এসব ব্যাপারে এখনো জানা যায়নি। জিজ্ঞাসাবাদ শেষে জানা যাবে বলে জানান সাইদুল ইসলাম।

এসব ব্যাপারে জানাতে শামীম আহমেদের স্ত্রী শিল্পী আহমেদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত বুধবার (২৩ আগস্ট) দুপুর ১টা ৪০ মিনিটে পুরানা পল্টনে আইএফআইসি ব্যাংকের পেছন থেকে সাদা মাইক্রোবাসে করে তাকে তুলে নিয়ে যাওয়া হয় আইএফআইসি ব্যাংকের কর্মকর্তা শামীম আহমেদকে। এরপর থেকেই তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। নিখোঁজের ঘটনায় ওইদিনই পল্টন মডেল থানায় সাধারণ ডায়েরি করেন ওই ব্যাংক কর্মকর্তার স্ত্রী শিল্পী আহমেদ।