শুক্রবার, ২৫শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ব্যবসায়ীকে খুন করে টাকার ব্যাগ নিয়ে পলায়ন

সেরাকণ্ঠ ডট কম :
জুলাই ২, ২০১৭
news-image

যশোরের মণিরামপুরে দুর্বৃত্তদের হামলায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। হামলার পর দুর্বৃত্তরা মণিরামপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী রতন পালের (৪৫) ব্যাগভর্তি টাকা লুটে নেয়। শনিবার রাত ১১টার দিকে মণিরামপুরের দোলখোলা মোড়ে এ ঘটনা ঘটে। পরিমল পাল দোলখোলা এলাকার মহাদেব চন্দ্র পালের ছেলে। স্থানীয়রা জানায়, মণিরামপুরের কুলটিয়া মোড়ের মেসার্স পাল ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী তিন ভাই- রতন পাল, কার্তিক পাল ও পরিমল পাল।

প্রতিদিনের মতো শনিবার রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে তারা বাড়ি ফিরছিলেন। মাইক্রোবাসে করে ব্যাগভর্তি টাকা নিয়ে তারা বাড়ির সামনে দোলখোলা মোড়ে পৌঁছান।
এ সময় গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে দুর্বৃত্তরা তাদের ওপর হামলা চালায়। টাকার ব্যাগ নিয়ে ধস্তাধস্তির এক পর্যায়ে দুর্বৃত্তরা পরিমল পালকে কুপিয়ে জখম করে। এরপর তারা টাকার ব্যাগ নিয়ে বোমা ফাটিয়ে পালিয়ে যায়।

পরিমলকে আহত অবস্থায় প্রথমে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। যশোরে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে তার মৃত্যু হয়।
মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন জানান, হামলায় আহত পরিমল পালকে হাসপাতালে রক্ত দেওয়ার পরই মৃত্যু হয়। এ ঘটনায় বাজারের নৈশপ্রহরী আবুল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
তিনি জানান, হামলার আগে দুর্বৃত্তরা আবুল হোসেনের সঙ্গে বাজারে গল্প করেছিলেন বলে অভিযোগ পাওয়া গেছে।