বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তরুণী ধর্ষণ: প্রতিবাদ করায় ভাইয়ের দুই হাত ভাঙল দুর্বৃত্ত

সেরাকণ্ঠ ডট কম :
জুন ৬, ২০১৭
news-image

ডেস্ক রিপোর্ট: টাঙ্গাইলের মির্জাপুরে তরুণীর গোপন ভিডিও ধারণ করে তা ইন্টানেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে এক বছর ধরে শারীরিক সম্পর্ক গড়তে বাধ্য করার অভিযোগ উঠেছে এক জনের বিরুদ্ধে। লাঞ্ছনার শিকার তরুণীটি বিষয়টি তার ভাইকে জানালে প্রতিবাদ করেন তিনি। আর এ কারণে তার দুই হাত ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা।
মির্জাপুরের তরফপুর ইউনিয়নের একটি গ্রামে এই ঘটনা ঘটে। সোমবার ভুক্তভোগী তরুণীটি মির্জাপুর থানায় এসে পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন। তিনি জানান, বখাটের ভয়ে চারদিন ধওে তিনি বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।
অভিযোগে বলা হয়েছে, আসিফ মোল্লা নামে একজন স্থানীয় কলেজের স্নাতকের ছাত্রীর গোপন ভিডিও ধারণ করেন। পরে তা ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে আসিফ ওই তরুণীকে একাধিকবার তার সঙ্গে শারীরিক সম্পর্কে যেতে বাধ্য করে।
গত ২৩ মে একইভাবে ওই তরুণীকে ধর্ষণ করা হলে তিনি বিষয়টি তার বড় ভাইকে জানান। আর তিনি এ ঘটনার প্রতিবাদ করলে ২৮ মে আসিফ মোল্লা তার সহযোগীদেরকে নিয়ে বান্দারচালা এলাকায় তার ওপর হামলা চালায়। এতে তার দুই হাত ভেঙে যায়, বড় দিয়ে পেটানো হয় সারা শরীরে।
ওই তরুণীর ভাইকে প্রথমে জামুর্কী হাসপাতালে এবং পওে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
জানতে চাইলে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন বলেন, ‘ঘটনাটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।
সূত্র: ঢাকা টাইমস