সোমবার, ২১শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

অর্থমন্ত্রীকে নিয়ে প্যারোডি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল (ভিডিও)

সেরাকণ্ঠ ডট কম :
জুলাই ২, ২০১৭
news-image

সীমা কায়সার : এবারের বাজেটে ব্যাংকিং লেনদেনে আবগারি শুল্ক বাড়ানোয় তীব্র সমালোচনার মুখে পড়েন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। সংসদেও এ নিয়ে সরকারি ও বিরোধী দলের সংসদ সদস্যদের কাছে সমালোচিত হন তিনি।
এদিকে অর্থমন্ত্রীকে নিয়ে এ্যানিমেশন করে ভিডিও ট্রল করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়া হয়েছে। ‘ভিডিও বাবা প্রডাকশন’ ব্যানারে ইউটিউব চ্যানেলে ৩ মিনিট ২৯ সেকেন্ডের এধরনের প্যারোডি গানটি ভাইরাল হয়ে গিয়েছে। গানের মধ্যে জাপা নেতা ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদকেও যুক্ত করা হয়েছে।

প্যারোডি গানটির সংলাপ হচ্ছে, ‘এই তোমরা আমাকে কি বলো চিনতে পারছো ? শুনলাম আমার নাম নাকি দিস ভ্যাটম্যান, যাক এই নামটা এতোটাও খারাপ না শুনলে sometimes i feel like fm vatman yo broo!! ! চলো আমরা এখন আসল কথায় আসি, ১৫% ভ্যাট মোটেও নয় বেশি। ভ্যাটের কথা শুনলে কেন যে ঢং ধরো। না ৪০০০ কোটি টাকা কিছুই না , আমাকে তো থামাতে তো পারবে না, ভ্যাটের নামে সবার টাকা মাইরা খাবো। দেশবাসি তো . . . আমার নেওয়া Decision এ রাগান্নিত, এক লাখ যাদের আছে তারা বড়লোকইতো ?একটু বেশি ভ্যাট দিলে এমন কি হইতো । দেশবাসি তো … আমার এমন performance এ বিমোহিত, চারদিকে ফ্যান আমার অগনিত, এটা দেখে হেতারা হয় ঈর্ষান্বিত। আমি যখনই কোনো কিছুতে ভ্যাট বসাই, তোমরা কেনো ক্ষ্যাপ? ক্ষেইপা রাস্তায় নামো । বয়স হইছে আরতো চিল্লাইতে পারিনা, গলা ছিড়া গেলো, (এই পর্যায়ে এরশাদকে নিয়ে কথোপকথন) কাক্কু তুমি ধরো …তুইতো হইসোস খালি দামড়া, তুই আমার কাছে ছেমড়া, তোর শক্ত হয়নাই চামড়া, লবন দিয়ে খা আমড়া। হইতে পারে এটা করলে তোর মাথাতে বা.. বা..!! র‌্যাপ এর নামে এইসব আমি কি কইতেছি বা.. ছা..!! আমি দেখতে যত বুড়া ততো বুড়া আমি নারে, কেন? কেন? কেন মেয়েরা ফিরা চায় বারে বারে, আমার জন্যে মেয়েরা দাঁড়ায় থাকে রাস্তার ধারে, সময় দিতে পারিনাতো, আমি তো সবাইরে বাসিতো বাসিতো ভালোবসিতো । সব মেয়েরে আমি ভালোবাসিতো। ভ্যাট ন্যাওয়া তোর নেশা, তুই বানায় নিছোস পেশা, তুইতো এখন ভ্যাট নিয়া কামাস টাকা পয়সা। দেশবাসি তো আমাদের কর্মকান্ডে রাগান্নিত, পদে পদে দেয় খালি দৌড়ানিতো, কোনদিন খাই মাইর আছি শংকিত।। দেশবাসি তো . . . আমার নেওয়া Decision এ রাগান্নিত, এক লাখ যাদের আছে তারা বড়লোকইতো ? একটু বেশি ভ্যাট দিলে এমন কি হইতো ? দেশবাসিতো বাসিতো বাসিতো সব মেয়েরে আমি ভালোবাসিতো ভ্যাট ন্য়াওয় তার নেশা, তুই বানায় নিছোস পেশা, তুইতো এখন ভ্যাট নিয়া কামাস টাকা পয়সা। বাসিতো বাসিতো ভালোবাসিতো সব মেয়েরে আমি ভালোবাসিতো , ভ্যাট ন্যাওয়া তোর নেশা , একটু বেশি ভ্যাট দিলে এমন কি হইতো? দেশবাসিতো ..