শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পরিকল্পিত হা’মলা হয়েছে ইউএনও ওয়াহিদার ওপর

সেরাকণ্ঠ ডট কম :
সেপ্টেম্বর ৫, ২০২০
news-image

চুরি করতে গিয়ে দেখে ফেলায় ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলা করা হয়নি বলে মন্তব্য করেছে বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন। তাদের দাবি, ইউএনও ওয়াহিদা খানমের ওপর পরিকল্পিত হামলা হয়েছে। শনিবার এক সংবাদ সম্মেলনে অ্যাসোসিয়েশনের নেতারা এ দাবি করেন।

বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি ও স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদ বলেন, দিনাজপুরের ঘোড়াঘাটে ইউএনও ওয়াহিদার ঘরে হামলাটি ছিল পরিকল্পিত।এ ঘটনায় সারা দেশে প্রশাসনিক কর্মকর্তাদের নিরাপত্তায় ব্যাটালিয়ন আনসার নিয়োগের দাবি তুলেছেন তিনি।

হেলালুদ্দীন বলেন, কোনো কোনো মহল ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য বিচ্ছিন্ন ও চু’রি’র ঘটনা বলে চালিয়ে দেয়ার অপপ্রচার চালাচ্ছেন।

অ্যাসোসিয়েশন মনে করে, এটি কোনো চুরির ঘটনা নয়। কারণ দু’র্বৃ’ত্তরা কোনো প্রকার জিনিস চুরি করেনি বা খোয়া যায়নি।এটি একটি পরিকল্পিত আক্রমণের ঘটনা এবং এর সঙ্গে আরও অনেক ব্যক্তি জড়িত থাকতে পারে।

তিনি বলেন, ইউএনও ওয়াহিদাকে সৎ ও নির্ভীক কর্মকর্তা। বিভিন্ন স্বার্থান্বেষী মহল বেআইনি তদবিরে ব্যর্থ হয়ে প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।বিষয়টি সঠিকভাবে তদন্ত হলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে বলে মনে করেন এই সিনিয়র সচিব।