শুক্রবার, ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

স্বাস্থ্যকর্মীদের ২০ হাজার জোড়া জুতা দিলেন প্রিয়াঙ্কা

সেরাকণ্ঠ ডট কম :
এপ্রিল ২২, ২০২০
news-image

বিনোদন ডেস্ক : করোনাভাইরাস মোকাবিলায় দিনরাত মানুষের সেবা দিয়ে চলেছেন স্বাস্থ্যকর্মীরা। এরকম স্বাস্থ্যকর্মীকে ২০ হাজার জোড়া জুতা উপহার দিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এর মধ্যে ভারতের কেরালা, মহারাষ্ট্র, হরিয়ানা ও কর্ণাটকের স্বাস্থ্যকর্মীদের ১০ হাজার ও লস অ্যাঞ্জেলেসের স্বাস্থ্যকর্মীদের আরো ১০ হাজার জোড়া জুতা উপহার দিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে এক বিবৃতিতে এই অভিনেত্রী বলেন, দেশজুড়ে যে সকল স্বাস্থ্যকর্মী কাজ করছেন তারা প্রকৃত সুপারহিরো, তারা প্রতিদিন আমাদের সুরক্ষা নিশ্চিত করছেন এবং সামনে থেকে লড়াই করছেন। তাদের সাহস, অঙ্গীকার এবং আত্মত্যাগের কারণে এই বৈশ্বিক মহামারির সময় অসংখ্য জীবন রক্ষা পাচ্ছে। আমরা দেখতেও পাই না তাদের জুতা জোড়া কেমন, অন্তত তাদের কিছুটা স্বস্তি দিতে পারি। এই সংকটময় পরিস্থিতিতে তারা পোশাক ও জুতা জোড়া পরিষ্কারের সময় পান না। আমরা তাদের এই বিষয়ে সহযোগিতা করতে পেরে আনন্দিত এবং আশা করছি এই সহযোগিতা তাদের ভাইরাসের সঙ্গে লড়তে সাহায্য করবে।

এছাড়া এর আগে প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী মার্কিন গায়ক নিক জোনাস ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কেয়ার ফান্ড, ইউনিসেফ, গুঞ্জ, ডক্টরস উইদাউথ বর্ডার, নো কিড হাংরি, স্যাগ-আফট্রা সহ প্রায় দশটির মতো সংস্থায় সাহায্যের হাত বাড়িয়েছেন। তবে কী পরিমাণ অর্থ তারা দান করেছেন তা প্রকাশ করেননি।

প্রিয়াঙ্কা বলেন, ‘অন্য সময়ের চেয়ে এখন আমাদের চারপাশের মানুষের বেশি সাহায্যের প্রয়োজন। যে সকল সংস্থাগুলো নিম্নআয়, গৃহহীন, চিকিৎসক, স্বেচ্ছাসেবক, শিশুদের খাবার এবং অবশ্যই সংগীত ও বিনোদন ইন্ডাস্ট্রির মানুষের সাহায্য করছে তাদের অনুদান দেয়া আমার ও নিকের কাছে গুরুত্বপূর্ণ মনে হয়েছে। আপনার সাহায্যও তাদের প্রয়োজন। সাহায্য করার জন্য আপনাদের অনুরোধ করছি। কোনো দানই ছোট নয়, সেটি ১ মার্কিন ডলার হোক না কেন। সবাই মিলেই আমরা পরিবর্তন আনতে পারি।