শুক্রবার, ২৯শে আগস্ট, ২০১৯ ইং

দৈনিক ভোরের সংলাপ ও সেরা কণ্ঠের অল ইউরোপিয়ান ব্যুরো চীফ এবং অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের উপদেষ্টা মাহবুবুর রহমান এর সৌজন্যে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত।

সেরাকণ্ঠ ডট কম :
আগস্ট ২৯, ২০১৯
news-image

বার্সিলোনা থেকে স্পেন প্রতিনিধিঃ স্পেনের দ্বিতীয় বৃহত্তম শহর বার্সিলোনার একটি হল রুমে বাংলাদেশ প্রেস ক্লাব ইন বার্সেলোনার এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় সভাপতিত্ব করেন বার্সিলোনা প্রেস ক্লাবের সভাপতি ময়নুল আবেদীন।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েসন ইন বার্সেলোনার সভাপতি এবং কমিউনিটি নেতা মাহারুল ইসলাম মিন্টু । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাব ইন বার্সিলোনার প্রধান উপদেষ্টা এবং অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক বকুল খান এবং দৈনিক ভোরের সংলাপ ও সেরা কণ্ঠের অল ইউরোপিয়ান ব্যুরো চীফ এবং অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের উপদেষ্টা মাহবুবুর রহমান।

 

অনুষ্ঠান সঞ্চলনা করেন বার্সিলোনা প্রেস ক্লাবের সহ সভাপতি মহিউদ্দিন হারুন। বক্তারা সাংবাদিকদের বিদেশের মাটিতে বিভিন্ন সমস্যা এবং করণীয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন। বিশেষ অতিথি মাহবুবুর রহমান বলেন, সব সাংবাদিক একই পরিবারের সদস্য হয়ে এবং হলুদ সাংবাদিকতা পরিহার করে যদি কাজ করেন তবে সমাজ অনেক উপকৃত হবে। সভায় সাংবাদিক ছাড়াও বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সভা শেষে নৈশ ভোজের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

এ জাতীয় আরও খবর