বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং

পৃথিবীর সবচেয়ে দামি হোটেল রুমটি দেখতে কেমন?

সেরাকণ্ঠ ডট কম :
মার্চ ২৩, ২০১৯
news-image

বিলাসিতা বলতে আপনি কী ভাবেন? বেশকিছু টাকা খরচ করে দেশে বা দেশের বাইরে ঘুরতে যাওয়া, ভালো রেস্টুরেন্টে খাওয়া, গাড়ি নিয়ে বেড়ানো এই তো? কিন্তু যুক্তরাষ্ট্রের বিলাসিতার উদাহরণ হিসেবে পরিচিত লাস ভেগাসের পামস ক্যাসিনো রিসোর্টে এমন একটি রুম আছে, যার দাম শুনলে আপনার এসব বিলাসিতার কথা আর মনেই থাকবে না। নতুন এই রুমটির নাম এমপ্যাথি স্যুট, আর এতে এক রাতের খরচ হলো ১ লাখ ডলার। এখানে অন্তত দুই রাত থাকতে হবে, তাই কমপক্ষে ২ লাখ ডলার (প্রায় ১১ কোটি টাকা) খরচ হবেই।

লাস ভেগাসের সবচেয়ে সুন্দর এলাকাটি দেখা যায় পামস  ক্যাসিনো রিসোর্ট থেকে, তাই এখানে খরচ বেশি হবে তা বলাই বাহুল্য।  কিন্তু কী কারণে এই স্যুটটি বিলাসবহুল?

প্রথমত, এই স্যুটটি হলো ৯ হাজার বর্গফুট বড়, যা কিনা ঢাকার যে কোনো সাধারণ ফ্ল্যাটের কয়েকগুণ। এতে আছে যুক্তরাজ্যের সবচেয়ে ধনী শিল্পী ডেমিয়েন হার্স্টের শিল্পকর্ম। শুধু এই রুমের জন্যই তৈরি করা হয়েছে আসবাবপত্র। এতে আছে ১৩ সিটের একটি বার, যেখানে অ্যালকোহলের সরবরাহ আছে ২৪ ঘণ্টা, সপ্তাহে ৭ দিন।

১৩ সিটের বার। ছবি: সংগৃহীত

এই স্যুটে রয়েছে ক্যালিফোর্নিয়া কিং বেডসহ দুইটি মাস্টার বেডরুম। এর সঙ্গে প্রাইভেট ম্যাসাজ রুমও আছে। আছে হিলিং সল্ট রুম, ওয়াক-ইন স্টিম শাওয়ার, আর হাইড্রোথেরাপি জেটসহ বাথটাব। যারা আরাম করার পাশাপাশি শরীরটাকে সক্রিয় রাখতে চান, তাদের জন্য আছে অত্যাধুনিক ফিটনেস রুম আর একটি প্রাইভেট পুল।

বেডরুম। ছবি: সংগৃহীত

এ ছাড়াও বেশকিছু সুবিধা পাওয়া যাবে এই হোটেলে থাকলে, যেমন রেকর্ডিং স্টুডিও, নাইটক্লাব ও পার্ল কনসার্ট থিয়েটার। এর পাশাপাশি পুরো ভেগাস ঘুরে দেখার জন্য গাড়ি ও শোফার সার্ভিস তো থাকছেই।

সূত্র: রিডার্স ডাইজেস্ট

এ জাতীয় আরও খবর