শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং

প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশর শক্তিশালী একাদশ প্রকাশ

সেরাকণ্ঠ ডট কম :
ডিসেম্বর ১৬, ২০১৮
news-image

ইতিমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে। এদিকে ১৪ সদস্যের এই দলে তেমন কোন চমক নেই। ওয়ানডে সিরিজের দলটাই প্রায় রেখে দেওয়া হয়েছে টি-টোয়েন্টিতে। এদিকে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা যেহেতু টি-টোয়েন্টি খেলেন না, স্বাভাবিকভাবেই তিনি এই দলে থাকবেন না।

তাছাড়া টি-টোয়েন্টি দলে নেই ওয়ানডে সিরিজে থাকা ইমরুল কায়েসও। বাংলাদেশ সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজ খেলেছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই, গত আগস্টে। যেটিতে বাংলাদেশ জিতেছিল ২-১ ব্যবধানে। সেই দল থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন ও আবু জায়েদ।

এদিকে সাকিব আল হাসানের নেতৃত্বে ক্যারিবীয়দের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দলে নতুন করে অন্তর্ভুক্ত হয়েছেন মোহাম্মদ মিঠুন ও সাইফউদ্দিন।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি শুরু হবে আগামীকাল সোমবার ১৭ ডিসেম্বর সিলেটে। এদিকে উইন্ডিজদের বিপক্ষে বাংলাদেশের প্রথম টি-টুয়েন্টির সময় সূচিতে পরিবর্তন আনা হয়েছে। আগামীকাল বিকেল পাঁচটার পরিবর্তে ম্যাচটি শুরু হবে বেলা দুইটায়। এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিষয়টি নিশ্চিত করেছে।

প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশ সম্ভাব্য একাদশ:
সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ (সহ অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সাইফউদ্দিন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।