বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মেয়র আনিসুল হকের জানাজায় লাখো জনতা

সেরাকণ্ঠ ডট কম :
ডিসেম্বর ২, ২০১৭
news-image

রাজধানীর আর্মি স্টেডিয়ামে ঢাকা উত্তর সিটি করপোরেশেনের সদ্য প্রয়াত মেয়র আনিসুল হকের জানাজায় অংশ নিয়েছেন লাখো জনতা। বিকেল সোয়া চারটার কিছু সময় পর তার নামাজে জানাজা সম্পন্ন হয়। এর মধ্যে আওয়ামী লীগের পাশাপাশি বিএনপির নেতাকর্মীরাও আনিসুল হকের জানাজায় অংশ নিতে বনানীর আর্মি স্টেডিয়ামে যান।

এছাড়া জানাজায় অংশ নিতে সেখানে আগে থেকেই অপেক্ষা করছিলেন সবস্তরের মানুষ। এরপর তার মরদেহ বনানী কবরস্থানে দাফন করা হবে।

এর আগে তার মরদেহ আর্মি স্টেডিয়ামে নেয়া হলে আনিসুল হকের মরদেহের প্রতি শ্রদ্ধা জানাতে ঢল নামে সাধারণ মানুষের। প্রথমে রাষ্ট্রপতির পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনের পর সাধারণ মানুষ তার মরদেহের প্রতি শ্রদ্ধা জানান।

শনিবার বাংলাদেশ সময় বেলা ১টা ১০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছায় আনিসুল হকের মরদেহ। বিমানবন্দর থেকে তার মরদেহ নেয়া হয় বনানীর বাসায়। সেখানে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনের শেষ শ্রদ্ধা জানান।

এ সময় তার প্রতি শেষ শ্রদ্ধা জানাতে বনানীর বাসভবনে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রয়াতের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তিনি। আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করেন প্রধানমন্ত্রী।

পরবর্তীতে সেখানে আমীর খসরু মাহমুদ চৌধুরীর নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধি দল আনিসুল হকের পরিবারের প্রতি সমবেদনা জানাতে যান।