বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং

পপি এখন উল্টাপাল্টা বকছে, দাবী শাকিল খানের

সেরাকণ্ঠ ডট কম :
আগস্ট ১৭, ২০১৭
news-image

ঢাকা: নব্বইয়ের দশকের শেষের দিকে নায়িকা হিসেবে ঢাকাই চলচ্চিত্রে যাত্রা করেছিলেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। এরপর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। তবে চিত্রনায়ক শাকিল খানের সঙ্গে প্রথম ছবিতে অভিনয়ের পরই তারা পরস্পরের প্রেমে পড়ে যান। সেসময় তারা সম্পর্কের বিষয়টি এড়িয়ে গেলেও সম্প্রতি সেসময়ের গুঞ্জন নিয়ে একটি টিভি অনুষ্ঠানে মুখ খুলেছেন চিত্রনায়িকা পপি। সেখানে তিনি শাকিলের সঙ্গে সম্পর্ক ছিলো বলে জানিয়েছেনও, জানিয়েছেন শাকিলের সঙ্গে কেনো সম্পর্ক ভেঙে গিয়েছিলো সেটাও।

সেইসময় শাকিল খানকে জড়িয়ে পপির প্রেম বিয়ে নিয়েও বেশ রটনা ছিলো মিডিয়ায়। আর এসব বিষয় নিয়ে সম্প্রতি অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের টকশো ‘সেন্স অব হিউমার’-এ কথা বলেন পপি। আর সেখানেই অকপটে বললেন সেসময়ে শোবিজ অঙ্গনে শাকিলের সঙ্গে তার প্রেম ও বিয়ের গুঞ্জন নিয়ে।

শাকিলের সঙ্গে প্রেমের সম্পর্কটাকে ‘ব্যাড এক্সপেরিয়েন্স’ দাবী করে পপি অনুষ্ঠানে জানিয়েছিলেন, শুরুর দিকে একবার একজনের সাথে প্রেম করেছিলাম। ওইটা আমার ব্যাড এক্সপেরিয়েন্স ছিল। এটা আমার বলতে সমস্যা নেই। শাকিলের সঙ্গে আমার প্রেম ছিলো, এটা বলতে বাধা নেই। বিকজ, তখন আমি অনেক ছোট ছিলামই বলা যায়।

শাকিলের সঙ্গে কী কারণে সম্পর্ক টেকেনি? এমন প্রশ্ন ছুঁড়ে দিতেই পপি বললেন, ‘শাকিল আমার জন্য সঠিক মানুষ ছিল না। আমি যতটুকু জানি শাকিলের অনেকগুলো প্রেম ছিল, অনেকগুলো বিয়েও ছিল। তাদের সাথে সে কমফোর্টেবল ছিল। অনেকের সাথে তার বিয়ে হয়েছে, বাচ্চা হয়েছে, এভাবে অনেকগুলো পর্ব গেছে। আর আমি যখন এ বিষয়গুলো জানতে পেরেছি, তখন আর রিলেশান কন্টিনিউ করেনি।

টিভি অনুষ্ঠানে পপির এমন প্রলাপকে ‘ফালতু’ বলে মন্তব্য করেছেন চিত্রনায়ক শাকিল খান। পপির সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেও পপি তাকে নিয়ে যে কথাগুলো বলেছে এগুলোকে তিনি ‘ব্ল্যাম’ হিসেবে মন্তব্য করেছেন। বরং পপির এমন মন্তব্যে শাকিল উল্টো প্রশ্ন রেখে বলেন, আমার এতো সন্তান, স্ত্রী এরা তাহলে এখন কোথায়? এসব উল্টাপাল্টা কথা, ফালতু বিষয় নিয়ে কথা বলার সময় আমার নেই।

এ জাতীয় আরও খবর