শনিবার, ২৪শে আগস্ট, ২০১৯ ইং

ফুরফুরে বাংলাদেশকে নিয়ে চিন্তিত পাকিস্তান

সেরাকণ্ঠ ডট কম :
মে ২৬, ২০১৭
স্পোর্টস ডেস্ক: ওয়ানডে ক্রিকেটে ভালো অবস্থায় নেই পাকিস্তান। আট নম্বর দল হিসেবে চ্যাম্পিয়নস ট্রফি শুরু করবে সরফরাজ আহমেদের দল। সাম্প্রতিক পরিসংখ্যানও কথা বলছে না দেশটির পক্ষে। সর্বশেষ পাঁচটি সিরিজের তিনটিতে জিতলেও বাহবা পাচ্ছে না তারা, কারণ এই তিনটি সিরিজের দুটিতে ওয়েস্ট ইন্ডিজ ও অপরটিতে আয়ারল্যান্ডকে হারিয়েছে তারা। অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ দুটিতে দশটি ম্যাচে আটটিতেই হেরেছে পাকিস্তান। এই কারণে এবারের চ্যাম্পিয়নস ট্রফিতে দলটির পক্ষে বাজি ধরার মতো মানুষ পাওয়া যাচ্ছে না।

৫ জুন চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে চ্যাম্পিয়নস ট্রফির আসর শুরু হলেও পাকিস্তানের মূল লড়াইটা শুরু হচ্ছে শনিবারই। এদিন বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে সাবেক বিশ্বচ্যাম্পিয়ন দলটি। বাংলাদেশ ম্যাচটাকে বেশ গুরুত্বের সঙ্গেই নিচ্ছে এশিয়ার অন্যতম পরাশক্তি এই দলটি। বার্কিংহামে আজ জোর অনুশীলন করেছে সরফরাজ বাহিনী। অনুশীলনে বেশ সিরিয়াস দেখা গেছে শোয়েব মালিক-জুনায়েদ খানদের। যে কোনো মূল্যে এই ম্যাচটা জিততে চায় পাকিস্তান। এমনটা হলে ভারতের বিপক্ষে ম্যাচের আগে বেশ  ভালো একটা অনুপ্রেরণা পেয়ে যাবে তারা।

এদিকে ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে হারানোর পর বেশ ফুরফুরে অবস্থায় রয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। আজ ডাবলিন থেকে বার্কিংহামে ফিরেছে মাশরাফি বাহিনী। এজবাস্টনে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে বেশ চনমনে দেখা গেল সাকিব-তামিমদের। আজ খানিকটা গা গরমও করে নিয়েছে টাইগাররা। শনিবার বিকেল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি।

এ জাতীয় আরও খবর