শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং

কেরানীগঞ্জে পানিতে ডুবে দুই ভাইসহ ৩ জনের মৃত্যু

সেরাকণ্ঠ ডট কম :
মে ২৬, ২০১৭
দক্ষিণ কেরানীগঞ্জের আইনতায় শুক্রবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। মৃত ব্যক্তিরা হলেন, হৃদয় (১৮) এবং তার দুই খালাতো ভাই ইব্রাহিম (২১) ও মোহাম্মদ হোসেন (১৩)। এদের মধ্যে হৃদয়ের লাশ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
হৃদয়ের বাবার নাম আব্দুস সালাম। রাজধানীর শনির আখড়ার গোবিন্দপুর এলাকার গফুর চৌকিদারের বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেন হৃদয়। তিনি ধনিয়া কলেজে উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী ছিলেন।
হৃদয়ের খালা জামিলা খাতুন ঢামেক হাসপাতালে জানান, বৃহস্পতিবার হৃদয় তার পরিবারের সদস্যদের সঙ্গে কেরানীগঞ্জের আইনতায় তাদের এক আত্মীয়ের গায়ে হলুদের অনুষ্ঠানে যান। শুক্রবার ছিল বিয়ের অনুষ্ঠান। দুপুরে কয়েকজন মিলে বসুন্ধরা হাউজিং প্রকল্পের ভেতরের একটি খালে গোসল করতে যান। এসময় তারা খালের পানিতে তলিয়ে যান। হৃদয়কে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। বিকাল পৌনে তিনটায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুই ভাইবোনের মধ্যে হৃদয় ছিল বড়।
হৃদয়ের স্বজনরা আরও জানান, হৃদয়ের সঙ্গে তার  দুই খালাতো ভাইও পানিতে তলিয়ে যায়। তারা হচ্ছে ইব্রাহিম (২১) ও মোহাম্মদ হোসেন (১৩)। তাদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে ইব্রাহিম ইলেক্ট্রিশিয়ান। তার ছোটভাই মোহাম্মদ হোসেন গোবিন্দপুর হাইস্কুলের সপ্তম শ্রেণির ছাত্র। তাদের বাবার নাম মনির হোসেন। তাদের বাসাও শনির আখড়ায়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এএসআই বজলুর রশিদ বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘নিহতরা শনির আখড়ায় নিজ নিজ পরিবারের সঙ্গে থাকতেন। তবে তাদের সবার স্থায়ী বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জে। তিন জনের লাশ উদ্ধার করে স্বজনরা গ্রামের বাড়িতে নিয়ে গেছেন। সেখানে দাফন করা হবে।’